যদি তুমি থাকো পাশে
- কেএম পারভেজ ওয়াহিদ - দেয়ালের ওপারে ০৩-০৫-২০২৪

তোমায় নিয়ে কোনো এক,
শীতল ভোরে;
তোমার আধোভাঙা ঘুম,
ঢুলুঢুলু চোঁখে;
হেঁটে যাবো শিশির ভেজা ঘাসে,
যদি তুমি থাকো পাশে।
.
তোমায় নিয়ে কোনো এক,
ক্লান্ত দুপুরে;
ব্যস্ত রাস্তায় হুডতোলা রিক্সায়,
পাশাপাশি দুজনে;
ঘুরে বেড়াবো শীতল বাতাসে,
যদি তুমি থাকো পাশে।
.
তোমায় নিয়ে কোনো এক,
পড়ন্ত বিকেলে;
তোমার ঐ মায়াবী চোঁখে,
চোঁখ রেখে;
হারিয়ে যাবো অচিন দেশে,
যদি তুমি থাকো পাশে।
.
তোমায় নিয়ে কোনো এক,
জোছনা রাতে;
তোমার কাধে মাথা আর,
হাতে হাত রেখে;
দেখবো রুপালী চাঁদ ঐ দূর আকাশে,
যদি তুমি থাকো পাশে।
যদি কাছে টানো ভালোবেসে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৭-০৬-২০২০ ১৩:২৩ মিঃ

চমৎকার উপস্থাপন